ধিক স্বরাষ্ট্রমন্ত্রী-প্রধানমন্ত্রী ।। আর কোন জজ মিয়া নাটক নয় আসল খুনিদের ধরো!


জাহাঙ্গীর আলম আকাশ ।। আরেক জজ মিয়া নাটকের মহড়া সম্পন্ন। এখন মঞ্চস্থের অপেক্ষা। না, এই জজ মিয়া সেই জজ মিয়া নন। “লুকিং ফর শত্রুজ” বাবর, বেগম জিয়া কিংবা নিজামীর জজ মিয়া নাটক এখন বাংলার জনগণের কাছে এক ইতিহাস। যে জজ মিয়া নাটক রাজনৈতিক প্রতিপক্ষকে ব‍্যঙ্গ-বিদ্রুপ ও ঘায়েল করার অস্ত্র হিসেবে ব‍্যবহার করে আসছে হাসিনা সমর্থকরা, সেই জজমিয়ার ফাদেই স্বেচ্ছায় পা রাখতে চাইছে হাসিনার সরকার। বাংলাদেশের অনেকগুলি সংবাদপত্র এমনই আভাস দিয়েছে। হায়রে স্বদেশ! হায়রে স্বজনপ্রীতি, দুর্নীতি আর দলীয়করণের রাজনীতি! ধিক, স্বরাষ্ট্রমন্ত্রী, ধিক প্রধানমন্ত্রী! তবে সরকার যে ছলনার আশ্রয়ই নিক না কেন বাংলার মানুষ তার দাঁতভাঙ্গা জবাব দেবে। সময় একদিন ঠিকই কথা বলবে। ক্ষমতার মোহে হাসিনা ও তার সরকার অন্ধ!
সাংবাদিক দম্পত্তি সাগর সরোয়ার ও মেহেরুন রুনির নৃশংস হত‍্যাকান্ডের এতোদিন পরও আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী তথা সরকার খুনিদের ধরলো না। তদন্ত সংশ্লিষ্টরা ১৬ দিন পর বলছে, ঘটনার মোটিভ পরিস্কার! অথচ খুনি কারা তা তারা জানেনা। খুনিরা ধরা পড়েনা। যেখানে সেখানে ব্লকরেইড দিয়ে সাধারণ মানুষকে ধরে আনছে। গোয়েন্দা দপ্তরের সামনে নিখোঁজ স্বজনদের ভিড় বাড়ছে। গোয়েন্দারা আটককৃতদের সাগর-রুনি খুনের সঙ্গে জড়িত থাকার স্বীকারোক্তি দেয়ার জন‍্য চাপ দিচ্ছে বলে বাংলাদেশের সংবাদপত্রে খবর বেরিয়েছে।
হে প্রকৃতি তুমি তোমার ক্ষমতা দেখাও। তুমিতো সবই বোঝ, কিন্তু কেন তুমি নিরব? প্রকৃতি, তোমার কাছে আমাদের আকুল আবেদন, মিনতি। বাঁচাও আমাদের স্বদেশ, বহু রক্ত দিয়ে কেনা আমাদের বাংলাকে আর বাংলার অসহায় মানুষকে। তুমি বঙ্গোপসাগরে ডুবিয়ে দাও বাংলার সব দুনর্ীতিবাজ, ভন্ড-মিথু‍্যক, ষড়যন্ত্রকারি, খুনিদের লালন-পালনকারি ও লুটেরা রাজনীতিকদেরকে। ছবি-ফেইসবুক থেকে নেয়া।

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s