নববর্ষে সাগর-রুনির খুনি ও খুনির আশ্রয়দাতাদের শুভেচ্ছা জানাতে পারবো না!


জাহাঙ্গীর আলম আকাশ।। সাগর-রুনির খুনি, খুনিদের আশ্রয়-প্রশ্রয়দাতা-রক্ষাকারি, যুদ্ধাপরাধী, বিচার বহিভর্ূত হত‍্যাকান্ড-নির্যাতনকারি, সন্ত্রাসী ও দুর্নীতিবাজসহ এই দলভুক্তদের প্রতি বাংলা নতুন বছরে কোন শুভেচ্ছা জানাতে পারছি না আমি। এর বাইরে নতুন বছর সবার জীবনে নতুন শুভবার্তা নিয়ে আসুক।
সত‍্য কখনও বিপদজনক হয় না, তাই সত‍্য খুঁজি আমরা সবাই। সাংবাদিক বন্ধু সাগর-রুনি হত‍্যাকান্ডের সঙ্গে কারা জড়িত, কেন খুন করা হলো তাদেরকে? সেই সত‍্যটা জানতে চাই নতুন বছরে। সত‍্যকে লুকানোর চেষ্টা করে যারা তারা সবার শত্রু, এমনকি যিনি এটা করেন তিনি তার নিজেরও শত্রু।
দুর্নীতি, লুটপাট, ষড়যন্ত্র, মি‍থ‍্যাচার, হিংসা-বিদ্বেষ, দ্বন্দ্ব-ফ‍্যাসাদ, বিনাবিচারে মানুষ হত‍্যা-নির্যাতন, সাংবাদিক হত‍্যা-নির্যাতন বন্ধ হোক। সব রাজাকার-যুদ্ধাপরাধীর বিচার তরান্বিত হোক। রবীন্দ্রনাথের সোনার বাংলার বাস্তব রুপ মানুষের জীবনে সত‍্য হয়ে আসুক। সুদূর প্রবাস থেকে সবাইকে জানাই শুভেচ্ছা আর অফুরন্ত ভালবাসা ও শ্রদ্ধা। সাগর-রুনির একমাত্র শিশু সন্তান মাহির সরোয়ার মেঘের প্রতি রইলো পৃথিবীসমান ভালবাসা। মেঘ যেন বড় হয়ে বাংলাদেশের রাষ্ট্রপ্রধান হয়ে তার প্রিয় বাবা-মার খুনিদেরসহ সকল হত‍্যা-খুনের মুখোশ উন্মোচন করে তাদের বিচার করতে পারে তারই প্রত‍্যাশা করি নতুন বছরে। ছবি ফেইসবুক থেকে নেয়া।

Advertisements

One response to “নববর্ষে সাগর-রুনির খুনি ও খুনির আশ্রয়দাতাদের শুভেচ্ছা জানাতে পারবো না!

  1. WHAT WILL HAPPEN ABOUT THIS CHILDREN?
    CAPTAIN SAYED

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s