ওরা আরেকবার নিহত সাগর-রুনিকে খুন করতে ঔদ্ধর্ত্য!


জাহাঙ্গীর আলম আকাশ ।। সরকার এবার নিহত সাগর-রুনিকে দ্বিতীবারের মতো হত্যা করতে চায় কবর থেকে লাশ তোলার মধ্য দিয়ে! এলিট ফোর্স এটা করলে কষ্টের দাবানল দাউ দাউ করে জ্বলে উঠবে সাগর-রুনির পরিবারের সদস্যদের মাঝে। বিশেষ করে ছোট্র মেঘের বিষয়টা ভাবছে না কেন সরকার? সাগর-রুনির খুনিকে শনাক্ত করা ও হত্যাকান্ডের কারণ উৎঘাটন করা কোন ব্যাপারই না।
স্বরাষ্ট্রমন্ত্রি পদে প্রভাবহীনভাবে সাতদিনের জন্য দায়িত্ব পালন করার অনুমতি দিলে আমি সেটা করতে পারবো, ১০০ নয় ১০০০কোটি ভাগ সত্য। সাতদিনের মধ্যে খুনিদের দেশবাসির সামনে হাজির করে স্বরাষ্ট্রমন্ত্রির পদটি আবার সাহারার হাতেই তুলে দেবো। সরকার এই চ্যালেঞ্জটুকু গ্রহণ করার ক্ষমতা বা সাহস রাখলে আর সাগর-রুনির গলিত লাশের হাড্ডি কবর থেকে তুলে পুনরায় তাদেরকে হত্যা করার আর কোন প্রয়োজন হবে না।
একজন সংবাদকর্মী হিসেবে সাগরের সহকর্মী হিসেবে বলবো খুনিদের ধরুন। আর বিলম্ব করবেন না। কোন নতুন খেলা দেখতে চাই না আমরা। সাগর-রুনির নিথর ও গলিত দেহের হাঁড়-গোড় নিয়ে আর কোন পরীক্ষা চালানোর দরকার নেই। দেশের মানুষ নাটক দেখতে চান না। দেশবাসি চান খুনিদের বিচার।
সাগর-রুনির খুনিরা গ্রেফতার হয়েছে এমন খবরই শুনতে চান দেশের মানুষ। আমি পরিস্কার বলতে চাই খুনের আড়াই মাস পর সাগর-রুনির লাশ তুলে তার ভিসেরা রিপোর্ট করে কিচ্ছু পাওয়া যাবে না। কাজেই এই নয়া নাটক বন্ধ করুন, খুনিদের ধরুন যদি আপনাদের সেই মুরোৎ থাকে!
সাগর-রুনির কবের ওপরে ও আশপাশে সুন্দর সবুজ ঘাস ও লতাপাতা গজিয়েছে। এগুলিকে নষ্ট করবেন না। এই লতাপাতা আর সবুজাদির সুশীতল ছায়ায় ওরা দু’জনে ভালোই আছেন, শান্তিতেই আছেন। সুন্দর এই পরিবেশটাকে নষ্ট করবেন না প্লিজ! সাগর-রুনির পরিবারের যন্ত্রণাদগ্ধ সদস্যদের মনে আর কষ্টের আগুন জ্বালাবেন না। অনুগ্রহ করে এই নাটক বন্ধ করুন আপনারা! ছবি ফেইসবুক থেকে নেয়া।

Advertisements

2 responses to “ওরা আরেকবার নিহত সাগর-রুনিকে খুন করতে ঔদ্ধর্ত্য!

  1. জাহাঙ্গীর আলম আকাশ ভাই আপনি যদি জেনে থাকেন খুনি কে তবে নাম প্রকাশ করছেন না কেন ? আর যদি খুনি বের করার কোন পদ্ধতি আপনার জানা থাকে তবে সে পদ্ধতি পুলিশ বা র‍্যাবকে জানান , আমরা জনগন খুনির নাম জানার জন্য সাংবাদিকদের খবর গুলোর পোস্ট মরতেম করছি প্রতিদিন ,আমাদের সাংবাদিকদের তো দেখিনা কোন বিষয়ে অনুসন্ধানী সংবাদ প্রকাশ করতে । শুধু বর্ণনা মুলক সংবাদ জা দেখা যায় তাই ।

  2. doya kore ei nongra khela bondho korun …. bar bar oi poribarti k nirjaton korben naa …

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s