এএইচএম খা. লিটনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা!


জাহাঙ্গীর আলম আকাশ ।। রাজশাহীর মেয়োর এ এইচ এম খা. লিটনের বিরুদ্ধে এবার গ্রেফতারি পরোয়ানা জারি হলো। তাও আবার আদালত অবমাননার অভিযোগ। কিন্তু পুলিশ ভয়ে গ্রেফতার করছে না। সূত্র দৈনিক কালের কণ্ঠ। কারণ উনি সরকারদলীয় মেয়োর। অবশ‍্য এমন আদালত অবমাননার অভিযোগ যদি একজন সাধারণ মানুষের নামে বা বিরোধীদলীয় নেতার নামে আসতো তবে এতোক্ষণে দলীয় ক‍্যাডারের ভূমিকায় অবতীণর্ হয়ে পুলিশ তাকে গ্রেফতার করে ফলতো! এই হলো বাংলাদেশ, যেখানে আইন সকলের জন‍্য কখনোই সমানভাবে চচর্িত হয় না। সেখানে আইনের শাসন পদদলিত!
এই মেযর শুধু সাংবাদিককে হত‍্যার পরিকল্পনাই করেন না আদালত অবমাননাও করেন! আবার একজন কমর্চারিকে তাঁর প্রাপ‍্য পারিতোষিকও দিতে চান না। এই মেয়রই রাজশাহীর বোডর্ চেয়ারম‍্যান প্রফেসর দীপককে হত‍্যার হুমকি দিয়েছিলেন তাঁর মেয়ের পরীক্ষার ফলাফল ভালো করে নেবার জন‍্য। (সূত্র ইংরেজী দৈনিক ডেইলি স্টার)। ছি, ছি, ধিক্কার এইসব রাজনীতিকদের যারা কেবল নিজেদের স্বাথর্ ছাড়া জনকল‍্যাণ বলতে কিছু বোঝেন না। জাতীয় নেতার ছেলে লিটন আবার বঙ্গবন্ধু কন‍্যা শেখ হাসিনার খুবই প্রিয়!
জানি না বা বলতে পারি না যে, সাহসী সাংবাদিক আনু মোস্তফাকেও আবার হুমকি না দিয়ে বসেন এই মেয়োর। শুনেছি মেযর লিটন নাকি যা ইচ্ছে তাই করছেন এখন সেখানে!!! আবার বিচারকের যে কী হয় সেটা হয়ত সৃষ্টিকর্তাও জানেন না? মেয়োর বলে কথা! কী দরকার ছিল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার? উনি কী জানেন না যে দেশে আইনের শাসনের চেয়েও বেশি ক্ষমতাবান হলো অন‍্যায় করা আর ক্ষমতার অপব‍্যবহার করে নিজের স্বাথর্ পূণর্ করা? এখন দেখার বিষয় বিচারকের ভাগে‍্য কী ঘটান লিটন, নাকি আবার হুমকি ও বদলি করে দেন অধ‍্যাপক দীপকের ন‍্যায়, সেটা সময়ই বলে দেবে? ছবি ফেইসবুক থেকে নেয়া।

Advertisements

One response to “এএইচএম খা. লিটনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা!

  1. Saifur Rahman Bablu

    1996-2001 term a Rajshahi-naogaon, Rajshahi-natore r Rajshahi-capai Nobabgonj Highway er baro baro brikkho(Tree)guli bikri kore byapok sunam arjon korechilen ai liton, sunamer matra barate varotio goru amdanite BDR-Smugler samojhotay tini TICKET PROTHAr probartok hoye BDR-Smugler birodh mitiechilen. Simante bandho hoyechilo BDR er guli – sasroy hoyechilo sarkari artho !!!

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s